বন্ধ ফ্ল্যাটে অভিনেত্রীর ঝুলন্ত দেহ!

মার্চ ১০, ২০১৮, ৫:৫৩ অপরাহ্ণ

অস্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে টলিউডের উঠতি অভিনেত্রী মৌমিতা সাহার। রিজেন্ট পার্ক এলাকার অশোকনগরের ভাড়া বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটেছে। মৌমিতার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়েছে, ২৩ বছরের মৌমিতার বাড়ি ব্যান্ডেলে। টলিউডে মডেলিং ও অভিনয়ের সূত্রে তিনি রিজেন্ট পার্ক এলাকার অশোকনগরের ভাড়া বাড়িতে একাই থাকতেন। শুক্রবার দুপুর থেকে তাকে ফোনে পাননি বাড়ির সদস্যরা। পরে তারা বাড়িওয়ালাকে বিষয়টি জানান।

বাড়িওয়ালা গিয়ে দেখেন মৌমিতার ঘরের দরজার ভেতর থেকে বন্ধ। কোনও সাড়া না পেয়ে তিনি প্রতিবেশীদের নিয়ে দরজা ভাঙেন। তখনই ওড়নার ফাঁস থেকে মৌমিতার ঝুলন্ত দেহ দেখা যায়। এরপর খবর দেয়া হয় রিজেন্ট পার্ক থানায়।

পুলিশ এসে মৌমিতার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। সেখানে লেখা ছিল, ‘আমার আর অভিনেত্রী হওয়া হলো না’। পুলিশের অনুমান হতাশা থেকেই আত্মঘাতী হয়েছেন ওই তরুণী। মৌমিতার বাড়ির লোক এখনও পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ জমা দেননি।

পড়া হয়েছে ১৩৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ