যুক্তরাষ্ট্রে সেনা আশ্রয়কেন্দ্রে গুলি, নিহত ৪

মার্চ ১০, ২০১৮, ৭:০০ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় যুদ্ধাহত ও বৃদ্ধ সেনাদের আশ্রয়কেন্দ্রে অন্তত ৪ জন নিহত হয়েছে। অস্ত্রধারী একটি ব্যক্তি আশ্রয়কেন্দ্রের ভেতরে এলোপাতাড়ি গুলি চালিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। পুলিশ ওই অস্ত্রধারীর মৃতদেহ উদ্ধার করেছে। পুলিশের গুলিতেই ওই অস্ত্রধারীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর বিবিসির।

মার্কিন পুলিশ জানিয়েছে, শুক্রবার হামলাকারী ইউন্টভিলার ওই আশ্রয়কেন্দ্রটিতে প্রবেশ করে এবং তিন নারীকে পণবন্দি করে। কয়েক ঘণ্টার পণবন্দি নাটকের পর স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে তিন নারীর মৃতদেহের পাশে বন্দুকধারীর মৃতদেহও খুঁজে পাওয়া যায়।

নিহত তিন নারী ওই কেন্দ্রের কর্মী বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। অস্ত্রধারীর সঙ্গে নিহত তিন নারীর কোনো সম্পর্ক ছিল কিনা তা-ও নিশ্চিত হওয়া যায়নি।

যুক্তরাষ্ট্রে যুদ্ধাহত ও বয়োজ্যেষ্ঠ সেনাদের বড় আশ্রয়কেন্দ্রগুলোর মধ্যে সান ফ্রান্সিস্কোর নাপা ভ্যালির এই আশ্রয়কেন্দ্রটি অন্যতম। দেশটিতে অস্ত্র সহিংসতায় প্রতিদিন গড়ে প্রায় ৩৬ জন নিহত ও ৭৩ জন আহত হয়।

পড়া হয়েছে ১১৩ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ