লন্ডনে ভয়ঙ্কর চিঠি, মুসলিম নির্যাতনে পুরস্কার ঘোষণা!

মার্চ ১১, ২০১৮, ১২:২৮ পূর্বাহ্ণ

মুসলমানদের বিভিন্নভাবে নির্যাতনের মাধ্যমে আসন্ন ৩ এপ্রিলকে ‘মুসলিম নির্যাতন’ দিবস পালনের আহ্বান জানিয়েছেন লন্ডনের অজ্ঞাত এক উগ্রবাদী গোষ্ঠী। এ আহ্বান জানিয়ে লন্ডনের বিভিন্ন বাড়িতে চিঠি পাঠানো হয়েছে। লন্ডন পুলিশ ওই চিঠি নিয়ে তদন্ত শুরু করেছে। চিঠিতে মুসলমানদের ওপর বিভিন্ন নির্যাতনের জন্য ১০ থেকে ২ হাজার ৫০০ পর্যন্ত পয়েন্ট জিতে নেয়ার আহ্বান করা হয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি পয়েন্ট দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়েছে পরমাণু বোমা মেরে মক্কা শরিফ ধ্বংস করার জন্য। খবর ডেইলি মেইলের।

চিঠিতে বলা হয়েছে, কোনো মুসলিমকে মৌখিকভাবে লাঞ্ছিত করলে ১০ পয়েন্ট, মুসলিম নারীদের হিজাব বা স্কার্ফ খুলে নিতে ২৫, মুসলিমের মুখে অ্যাসিড মারলে ৫০, মুসলিমকে পেটাল ১০০, ইলেকট্রনিক বা অন্য কোনো যন্ত্র দিয়ে মুসলিম নির্যাতন করলে ২৫০, ছুরি বা অন্যকিছু দিয়ে কোনো মুসলিমকে হত্যা করলে ৫০০, মসজিদে বোমা মারলে বা পুড়িয়ে দিলে ১০০০ এবং পরমাণু বোমা হামলা করে পবিত্র মক্কা শরিফ ধ্বংস করলে ২ হাজার ৫০০ পয়েন্ট দেয়া হবে।

চিঠি পাওয়ার পর লন্ডন পুলিশের কাউন্টার টেররিজম বিভাগ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। তাদের সঙ্গে তদন্তের নেমেছে মেট্রোপলিটন পুলিশ, ইয়কশায়ার পুলিশ এবং পশ্চিম মিডল্যান্ড পুলিশ।

পুলিশের কাউন্টার টেরজিম ইউনিট জানিয়েছে, যুক্তরাজ্যজুড়ে এসব চিঠি বণ্টন করা হয়েছে। পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে। পুরো বিষয়টি এখন তদন্তের আওতায় রয়েছে।

পড়া হয়েছে ১৩৩ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ