শাকিব-অপু রাজি, তবে…

মার্চ ১৮, ২০১৮, ১১:৩১ অপরাহ্ণ

সম্পর্কের টানাপোড়েনের জের ধরে দীর্ঘদিন থেকে আটকে আছে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত বেশ কয়েকটি সিনেমা।‘রাজনীতি’ ছবির শুটিং শেষ করেই আড়ালে চলে যান অপু। যখন ফিরলেন তার পরের ঘটনা নতুন করে বলার কিছু নেই।তবে শাকিব-অপুর সম্পর্কের অবনতির কারণে বেশ কয়েকটি ছবির শুটিং বন্ধ হয়ে যায়। দুই তারকার শিডিউল জটিলতায় আটকে আছে এসব সিনেমার কাজ।এই ছবিগুলোর মধ্যে রয়েছে ‘পাঙ্কু জামাই’, ‘মাই ডার্লিং’, ‘মা’ ও ‘লাভ ২০১৪’। ছবিগুলোতে প্রায় কয়েক কোটি টাকা লগ্নি করেছেন প্রযোজকরা।ছবিগুলো আদৌ আর কোনোদিন শেষ হবে কিনা তা নিয়েও দেখা দিয়েছে সংশয়। তবে অপু বিশ্বাস নিজের অসমাপ্ত ছবিতে কাজের সম্মতি দিয়েছেন। পরিচালকের সঙ্গে তার কথাও হয়েছে।

অন্যদিকে শাকিব খানও বর্তমান চলচ্চিত্র ব্যস্ততার ভিড়েই এসব ছবির কাজ শেষ করবেন বলে জানিয়েছেন।কিন্তু শাকিব-অপু মৌখিক সম্মতি দিলেও তারা আদৌ একসঙ্গে এই ছবিগুলোতে কাজ করবেন কিনা সেই ধোঁয়াশা কাটছেই না। চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউ কেউ বলছেন, মুখে মুখে শাকিব-অপু যতই বলুক না কেন তারা একসঙ্গে কাজগুলো শেষ করবেন। কিন্তু তাদের সম্পর্ক যে পর্যায়ে গিয়ে ঠেকেছে সেই জায়গা থেকে মনে হয় না তারা কাজগুলো করবেন। আর যদি করেও থাকেন তাহলে চিত্রনাট্য এমনভাবে সাঁজাতে বলবেন যেন দুজনের দূরত্ব রাখা হয়!rtv

পড়া হয়েছে ১৬৩ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ