ডঃ ইউনূসের বিরুদ্ধে প্রতারণার মামলা

মার্চ ২০, ২০১৮, ১০:০৫ অপরাহ্ণ
গ্রামীণ টেলিকম ট্রাস্টের চেয়ারম্যান এবং নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ চার জনের বিরুদ্ধে প্রতারণার মামলা করলেন মেসার্স তাজ এন্টারপ্রাইজের মালিক বাহাদুর ইসলাম ইমতিয়াজ।চুক্তি অনুযায়ী পাওনা টাকা না পাওয়ায় মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সুব্রত ঘোষের আদালতে মামলাটি করেন তিনি।মামলাটি তদন্ত করে আগামী ২৬ এপ্রিল প্রতিবেদন দাখিলের জন্য রাজধানীর পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে(ওসি) নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন আদালতের পেশকার মো. হেলাল উদ্দিন।মামলার অপর আসামিরা হলেন- গ্রামীণ টেলিকম ট্রাস্টের প্রধান নির্বাহী আশরাফুল হাসান, বিভাগীয় প্রধান জহিরুল ইসলাম এবং সহকারী ব্যবস্থাপক মো. আসাদুল্লাহ দেওয়ান।
মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ২৩ নভেম্বর গ্রামীণ টেলিকম ট্রাস্টের সঙ্গে মেসার্স তাজ ঠিকাদারি প্রতিষ্ঠানের ৬ কোটি ৮৫ লাখ ৮৯ হাজার ৪ টাকার বালু ভরাটের চুক্তি হয়। চুক্তি অনুযায়ী আশুলিয়া থানার জিয়ার ঘোষবাগে বালু ভরাটের কাজ শেষ করে ঠিকাদারি প্রতিষ্ঠান। কিন্তু আসামিরা পাওনা টাকা পরিশোধ না করে প্রতারণার আশ্রয় নেন।আরও বলা হয়, সবশেষ গত ১১ ফেব্রুয়ারি টাকা দেয়ার বিষয়ে একটি সমঝোতা হয়। সেই অনুযায়ী টাকা চাইলে আসামিরা হুমকি প্রদান করেন। পাওনা টাকা না পাওয়ায় আদালতের শরণাপন্ন হয়েছেন বাদী।আরটিভি

পড়া হয়েছে ৮৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ