রুবেল মাথা উঁচু করে রাখো-ব্রেট লি

মার্চ ২০, ২০১৮, ১০:১৫ অপরাহ্ণ

রুবেল, মাথা উঁচু করে রাখো। আমি নিশ্চিত তুমি তোমার সর্বোচ্চ চেষ্টা করেছো। তাই তোমার দেশ তোমাকে নিয়ে গর্বিত। রুবেলের টুইটে নিজের প্রোফাইলে রি-টুইট করে এ কথা জানান অস্ট্রেলিয়ার সাবেক পেসার ব্রেট লি।

রোববার নিদাহাস ট্রফির ফাইনালে ভারতের বিপক্ষে ভালো খেলেও হেরে গেছে টাইগাররা। বাংলাদেশের এ হারের জন্য অনেকেই দায়ী করছেন রুবেল হোসেনকে। তার খরুচে এক ওভারেই জয়ের স্বপ্ন দেখতে থাকা বাংলাদেশের দিকে হারের পাল্লা ঝুঁকে পড়ে। শেষপর্যন্ত ম্যাচটা হেরেও যায় টাইগাররা। তবে রুবেলকে এ নিয়ে মন খারাপ করতে নিষেধ করলেন ব্রেট লি।

নিদাহাস ট্রফির ফাইনালে এক ওভারে ২২ রান দিয়ে হতাশা ব্যক্ত করেছেন বিশ্বমানের পেসার রুবেল হোসেন। ফাইনালে হারের পর তাই সমর্থকদের কাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমাও চেয়েছেন এই পেসার। তা দেখে অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লি রুবেলকে সব সময় মাথা উঁচু রাখর কথা বলেন। রুবেলের ক্ষমা চাওয়ার বেদনার ভাষাটাও বুঝেতে পেরেছেন অস্ট্রেলিয়ান পেসার।

নিদাহাস ট্রফিতে ব্রেট লি ধারাভাষ্যকার ছিলেন। অন্য দু’টি দেশের ধারাভাষ্যকাররা স্পষ্টত বাংলাদেশের বিপক্ষে গিয়ে নানা মন্তব্য করেছেন। কিন্তু ব্রেট লি সর্বোচ্চ নিরপেক্ষতার প্রমাণ দিয়ে বর্ণনা করে গেছেন খেলার ধারা। আর তাই এটি নতুন করে বাংলাদেশি ভক্তদের কাছে পরিচিত করেছে ব্রেট লিকে। নিদাহাস ট্রফি শেষে লি রুবেল হোসেনের ইয়র্কারের দারুণ প্রশংসা করেছেন। বলেছেন, পুরো নিদাহাস ট্রফিতে যে কয়জন বোলার তার নজর কেড়েছে, রুবেল তাদের একজন। এবং রুবেলের ইয়র্কার নিয়ে বিশেষভাবে উচ্ছ্বাস প্রকাশ করেন ব্রেট লি।

প্রসঙ্গত, এই টুইটের আগে আরও একবার রুবেলকে প্রশংসায় ভাসিয়েছিলেন ব্রেট লি। পুরো টুর্নামেন্টে এই পেসারের বোলিংটাই সবচেয়ে বেশি মনে ধরেছে সাবেক এই ফাস্ট বোলারের।

 একুশে টেলিভিশন

পড়া হয়েছে ১৬৯ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ