জানাজা থেকে ফেরার পথে একই পরিবারের ৬ জন নিহত

মার্চ ২০, ২০১৮, ১০:২৩ অপরাহ্ণ

সাতক্ষীরার পাটকেলঘাটা ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত ও আটজন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভৈরবনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালিগঞ্জ উপজেলার কালিয়াকৈর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (১২) তার মেয়ে মিম (৩) তার মা আকলিমা খাতুন, নুর বানু, সাইদুল ইসলাম ও সাব্বির হোসেন। তবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিগঞ্জ থেকে একটি মিনি পিকআপ ভাড়া করে মনিরুজ্জামান তার পরিবারকে নিয়ে খুলনায় গিয়েছিলেন তার এক আত্মীয়র জানাজায়। ফিরে আসার পথে পাটকেলঘাটার ভৈরবনগর এলাকায় পৌঁছালে খুলনাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত ও আটজন আহত হয়েছেন।

পাটকেলঘাটা থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, লাশগুলো উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদেরও একই হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ওসি।

পড়া হয়েছে ১৫৯ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ