জাতীয় পতাকা অবমাননাকারী মির্জাপুরের সেই যুবক আটক

মার্চ ২০, ২০১৮, ১০:৪৯ অপরাহ্ণ

টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় পতাকা অবমাননা করে ছবি তুলে ফেসবুকে একটি ছবি আপলোড করে মাজহারুল নামের এক যুবক। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় শুরু হয়। ক্ষুব্ধ হন সাধারণ সোশ্যাল মিডিয়া ইউজাররা। ক্ষোভ দানা বাঁধতে শুরু করতেই  সেই যুবককে আটক করেছে পুলিশ।

ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, মাজহারুলের বাম হাতে জাতীয় পতাকা ধরে আর ডান হাতে স্যান্ডেল দিয়ে জাতীয় পতাকায় আঘাত করার ইঙ্গিত দিচ্ছেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর রীতিমতো হইচই পরে যায়।

এই ঘটনার পর আজ মঙ্গলবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা কর্মকর্তার নির্দেশের পর মির্জাপুর থানা পুলিশ দুপুরে দেওহাটা থেকে তাকে আটক করে। আটককৃত মাজহারুল (৩০) উপজেলার গোড়াই ইউনিয়নের কদিম দেওহাটা গ্রামে।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন বলেন, ফেসবুকে পোস্টটি দেখার পরই চিঠির মাধ্যমে পুলিশকে ওই যুবককে আটক করে আইনের আওতায় আনার নির্দেশ দেয়ার পর পুলিশ তাকে আটক করেছে।

মির্জাপুর থানার ওসি এ কে এম মিজানুল হক বলেন, ওই যুবককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পড়া হয়েছে ১৬৬ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ