দুই বাংলার শীর্ষ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা শাকিব

মার্চ ২৮, ২০১৮, ১২:৪৫ পূর্বাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গের শীর্ষ অভিনেতাদের চেয়েও বেশি পারিশ্রমিক নেন শাকিব খান। সম্প্রতি টলিউড সংশ্লিষ্ট একটি ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা জয়দীপ মুখার্জি।

জয়দীপ মুখার্জি ওই সাক্ষাৎকারে বলেন,  শাকিব খান মেদিনীপুর, মুর্শিদাবাদ, কৃষ্ণনগরেরস্টেজ শো করেছে। ওখানে জিৎ, দেবের চেয়েও শাকিব বেশি পারিশ্রমিক নিয়ে স্টেজ শো করেছে। এটা কিন্তু চারটে খানি কথা নয়!

বাংলাদেশে শাকিবের পারিশ্রমিক সম্পর্কে অজানা কারোরই নেই। শাকিবই বর্তমানে বাংলাদেশের চলচ্চিত্রে সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা। জানা গেছে, চলচ্চিত্রে পারিশ্রমিকের বিষয়ে কলকাতাতেও একই ধারবাহিকতা অব্যাহত রয়েছে।

জয়দীপ মুখার্জি তার চলচ্চিত্রে শাকিবের বিকল্প হিসেবেও কলকাতার কোনো অভিনেতাকে কাস্ট করতে পারেননি। তিনি বলেন,‘শিকারী’ করার পর শাকিবকে আমি যে ধরনের অভিনেতা হিসেবে পেলাম; যখন  ‘নবাব’ এলো, তখন শাকিবকে ছাড়া আমার অন্য কারো কথা মনে পড়েনি। কারণ বাণিজ্যিক ছবিতে ওই চরিত্রকে শাকিব ছাড়া ওইভাবে ফুটিতে তোলার মতো আমাদের ইন্ডাস্ট্রিতে অন্য কেউ আছে?

পরিচালক জয়দীপ মুখার্জি পরিচালিত শাকিব-শুভশ্রী ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। বাংলাদেশে যৌথ প্রযোজনার ছবি হিসেবে ‘চালবাজ’ অনুমতি না পাওয়ায় ছবিটি ভারতের লোকাল প্রডাকশন হিসেবে মুক্তি পাবে। তবে ধারণা করা হচ্ছে, বিনিময় নীতিমালায় ছবিটি বাংলাদেশেও মুক্তি পেতে পারে।

ছবিটিতে শাকিব খানের নায়িকা শুভশ্রী। গত বছর এ জুটির ‘নবাব’ ছবিটি দর্শকপ্রিয়তা পায়। বাংলাদেশ থেকে ‘চালবাজ’ প্রযোজনা করার কথা ছিলো অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতা থেকে এসকে মুভিজ। এতে আরও অভিনয় করেছেন সুব্রত, রেবেকা, আশিষ বিদ্যার্থী, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ।

kalerkontho

পড়া হয়েছে ৬৩ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ