শাবনূরকে দেখার জন্য জনতার ঢল

এপ্রিল ৪, ২০১৮, ১২:৩৯ পূর্বাহ্ণ

দেশীয় চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর। লাখো তরুণের হৃদয়ের ঝড় তোলা এই নায়িকা চলচ্চিত্রে এখন আর নিয়মিত অভিনয় করেন না। যদিও বেশ কয়েকবার তিনি আবারও অভিনয়ে ফিরবেন বলে ঘোষণা দিয়েছিলেন। তবে নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাকে। চলচ্চিত্রে অভিনয় না করলেও চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে দেখা মেলে এই নায়িকার। তেমনি আজ ৩ এপ্রিল জাতীয় চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-এফডিসিতে এসেছিলেন শাবনূর।  এদিন বেশ খানিকটা সময় এই নায়িকা তার সহকর্মীদের সঙ্গে সময় কাটিয়েছেন। আর বিকেলে যখন ফিরবেন ঠিক সেই সময় জনতার ঢল যেন আটকে দিল শাবনূরকে।

নায়িকার গাড়িটি ছিল এফডিসির ক্যান্টিনের ঠিক সামনেই। তিনি গাড়িতে ওঠার আগে চারিদিকে হইচই পড়ে যায়। খানিকটা কাছে এগিয়ে যেতেই দেখা যায় শাবনূরকে তার ভক্তরা দেখার জন্য ভিড় জমিয়েছেন। ভক্তদের নানারকম আবদার, কেউ ছবি তুলতে চাইছেন প্রিয় তারকার সঙ্গে। কেউ বা আবার একটু কথা বলার চেষ্টায় ব্যস্ত। শাবনূরও হাত নেড়ে সবাইকে শুভেচ্ছা জানাচ্ছিলেন। কিন্তু ভক্তরা যেন ছাড়তেই চাইছে না শাবনূরকে। শেষ পর্যন্ত শাবনূর গাড়িতে উঠলেন। গাড়িটি সামনের দিকে ধীরে ধীরে এগিয়ে যায়। অন্যদিকে ভক্তদের মনে প্রিয় তারকাকে কাছে পেয়েও একটা ছবি তোলা বা কথা বলতে না পারার আপসোস থেকে যায়। rtv

পড়া হয়েছে ৯২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ