সালমান খানের ৫ বছরের জেল

এপ্রিল ৫, ২০১৮, ৪:১১ অপরাহ্ণ
ছবি : সংগৃহীত

কৃষ্ণহরিণ শিকার মামলায় আদালত দোষী সাব্যস্ত করে ৫ বছরের জেল দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খানকে। একইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। যোধপুর আদালতের পক্ষ থেকে বণ্যপ্রাণী সংরক্ষণ আইনের ৯-এর ধারায় এই মামলায় বৃহস্পতিবার দোষী সাব্যস্ত করে এই রায় দেয়া হয়।এই মামলায় অপর চার আসামি সাইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলমকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। এদিকে সালমানের সাজা কমানোর জন্য তার আইনজীবী আদালতের কাছে আবেদন করেছেন।সালমানকে এবার রাজস্থান সেন্ট্রাল জেলে পাঠানো হতে পারে বলে ভারতীয় সংবাদ মাধ্যম জি-নিউজের এক খবরে জানানো হয়।

১৯৯৮ সালের ২ অক্টোবর ‘হাম সাথ সাথ হ্যায়’ছবির শুটিংয়ের সময় যোধপুরে গিয়ে ঝামেলায় জড়ান সালমান খান। রাজস্থানের যোধপুরের কঙ্কনিতে বিরল প্রজাতির কৃষ্ণহরিণ শিকার করেন সালমান খান, সাইফ আলি খান ও সোনালি বেন্দ্রে।ওই ঘটনার পরই মামলা দায়ের করা হয় সালমান, সাইফসহ অন্যদের বিরুদ্ধে। দীর্ঘ ১৯ বছর ধরে মামলা চলা মামলার রায় ঘোষণা করা হয় আজ বৃহস্পতিবার।

পড়া হয়েছে ১১৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ