কাবা শরীফের ইমামের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করলো সৌদি সরকার

এপ্রিল ৯, ২০১৮, ১২:০২ পূর্বাহ্ণ

নিজের টুইটার অ্যাকাউন্টে সৌদির রাজনৈতিক ও সামাজিক ইস্যু নিয়ে মন্তব্য করায় পবিত্র কাবা শরীফের অন্যতম ইমাম শেখ সউদ আল-শুরাইমের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে সৌদি সরকার । শুক্রবার সকালে বন্ধ করে দেয়া সৌদি ইমামের এ অ্যাকাউন্টের ফলোয়ার ছিল ৩০ লাখের বেশি। খবর দিয়েছে মিডল ইস্ট মনিটর।ইমাম শেখ সউদ আল-শুরাইম তার নিজের টুইটারে সৌদি রাজপরিবারের সদস্যদের সমালোচনা করেন। এছাড়াও সৌদি শাসকরা ইসলামের শিক্ষা অবমাননা করছেন বলেও মন্তব্য করেন।তিনি সৌদি শাসকদের অন্ধ সমর্থনেরও সমালোচনা করেছিলেন। এছাড়া সৌদি শাসকদের অনেক সিদ্ধান্তই ইসলামের সাথে যায় না বলেও মনে করেন তিনি।

উল্লেখ্য, ইমাম শেখ সউদ আল-শুরাইম ১৯৬৪ সালে রিয়াদে জন্মগ্রহণ করেন। মক্কার উম্ম আল-কুরা বিশ্ববিদ্যালয়ে বিশেষায়িত অধ্যাপক ও ডিন হিসেবেও তিনি দায়িত্ব পালন করেন। সৌদি হাইকোর্টের একজন বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন। ইমাম শেখ সউদের সাহসের জন্যে তিনি সবার কাছে সুপরিচিত।

পড়া হয়েছে ১১৩ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ