দশ হাজার জামাই বরণের অনুষ্ঠানে অপু

এপ্রিল ১৫, ২০১৮, ১২:৩৫ অপরাহ্ণ

নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলা নতুন বছরের প্রথম দিন। বৈশাখের প্রথম দিন উৎসব ও আনন্দে কাটিয়েছে সবাই। শোবিজের অন্যান্য তারকাদের মত চিত্রনায়িকা অপু বিশ্বাসও নতুন বছরকে বরণ করে নিয়েছেন ব্যস্ততার মধ্যে। তবে তার পহেলা বৈশাখের উদযাপনটা ছিল কিছুটা অন্যরকম। অপু জয়পুরহাটের মেয়ে। এবছর বৈশাখটাও সেখানেই করেছেন তিনি। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সঙ্গে তা কিন্তু নয়। ১০ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেছেন তিনি।

প্রতি বছর জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই গ্রামে বৈশাখকে বরণ করে নেওয়া হয় জামাইদের বরণের মধ্যে দিয়েই। এবার সেই উৎসবে উপস্থিত ছিলেন ১০ হাজার জামাই। অনুষ্ঠানে জামাইদের বিভিন্ন উপহারও সামগ্রী প্রদান করেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। জামাইদের সঙ্গে তাদের স্ত্রীরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

শনিবার সেই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন অপু বিশ্বাস। বিকালে অপু হেলিকপ্টারে চড়ে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন। অনুষ্ঠানস্থলে হাজির হয়ে এলাকার হাজার হাজার জামাইকে হাত নেড়ে স্বাগত জানান ঢালিউডের এই নায়িকা। এরপর নাচ-গান আর অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেন তিনি। etv

পড়া হয়েছে ২৪ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ