মাদক পাচারে গ্রেফতার মহিলা ক্রিকেটার

এপ্রিল ২৪, ২০১৮, ১২:১৭ পূর্বাহ্ণ

নিষিদ্ধ মাদক পাচারের দায়ে গ্রেপ্তার করা হয়েছে বাংলাদেশের মহিলা ক্রিকেটদলের তারকা নাজরিন খান মুক্তাকে।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের একটি ম্যাচ খেলে কক্সবাজার থেকে আনসার ভিডিপি দলের সঙ্গে ফেরার সময় তাঁর কাছ থেকে ১৪,০০০ ‘মেথামফেটামিন পিল’ ওরফে ‘ইয়াবা পিল’ উদ্ধার করা হয়েছে।

অভিযোগ প্রমাণিত হলে মুক্তার যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে। কক্সবাজার থেকে ফেরার সময় চট্টগ্রামে টিমবাস থামিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। সেখানেই মুক্তার ব্যাগ থেকে পাওয়া যায় নিষিদ্ধ ওষুধ।

গত বছরের আগস্ট মাস থেকে রোহিঙ্গারা মায়ানমার ছেড়ে বাংলাদেশে আসা শুরু করার পর মাদকচক্রগুলোর রমরমা বেড়ে গিয়েছে। তারপর থেকেই বাংলাদেশের ওই এলাকায় মাদক চোরাচালান আটকাতে মরিয়া পুলিশ।

মাদক চোরাচালান আটকাতে মৃত্যুদণ্ডের কথাও ভাবা হচ্ছে। এদিকে, জিজ্ঞাসাবাদের প্রাথমিকভাবে নিজের অপরাধ স্বীকার করেছেন মুক্তা।

তিনি জানিয়েছেন, কক্সবাজার থেকে নাহিদ নামে এক দুষ্কৃতীর কাছ থেকে মাদক এনে তিনি ঢাকায় রিপন নামে এক ব্যক্তির কাছে বিক্রি করতেন।jugantor

পড়া হয়েছে ১৫৮ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ