কঠিন দিনে সাকিব ভাইয়ের জন্য গর্ব হচ্ছে : মুস্তাফিজ

এপ্রিল ২৫, ২০১৮, ১১:২১ অপরাহ্ণ

 

ছবি: টুইটার

 চলতি আইপিএলে তারকাবহুল মুম্বাই ইন্ডিয়ানস যেন জিততে ভুলে গেছে। নিয়মিতই মাঠে নামলেও ধারাবাহিকভাবে আলো ছড়াতে পারছেন না ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। অন্যদিকে দুই আর তিন নম্বরে আপডাউন করছে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ। গতরাতে দুদলের মুখোমুখিতে মুম্বাই হুড়মুড় করে ভেঙে পড়ল। তবুও ‘প্রতিপক্ষ’ সাকিবের জন্য গর্বই হচ্ছে মুস্তাফিজের।

মঙ্গলবারের ম্যাচে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মাকে স্লিপে শিখর ধাওয়ানের ক্যাচ বানিয়ে টি-টোয়েন্টি ইতিহাসে পঞ্চম বোলার হিসেবে ৩০০ উইকেটের মালিক হয়ে গেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। একটি জায়গায় অবশ্য তার ধারেকাছে কেউ নেই। প্রথম বাঁহাতি বোলার হিসেবে ৩০০ উইকেট পাওয়ার কীর্তি একমাত্র সাকিবের। একই সঙ্গে বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ৩০০ উইকেট আর ৪০০০ রানের অভিজাত ক্লাবেরও নাম লিখিয়েছেন বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয়’।

জাতীয় দলের সতীর্থের এমন অর্জনে উচ্ছসিত মুস্তাফিজুর রহমান টুইট করেছেন। সাকিবের সঙ্গে একটি মজার ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আরেকটি কঠিন দিন পার করলাম। কিন্তু সাকিব ভাইয়ের জন্য গর্ব হচ্ছে। তিনি প্রথম বাঁহাতি স্পিনার হিসেবে ৩০০ টি-টোয়েন্টি উইকেট নিয়েছেন। পাশাপাশি দ্বিতীয় অল-রাউন্ডার হিসেবে ৪০০০ রান আর ৩০০ উইকেটের যুগলবন্দি কীর্তিও গড়েছেন। এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক…।’

View image on Twitter

Mustafizur Rahman

@Mustafiz90

It was another tough day on the field but feeling great for @Sah75official bhai as he becomes the first ever left arm spinner to take 300 T20 wickets & for reaching in unique feat for scoring 4,000 runs & picking as the second all-rounder. Keep it up.

 kalerkontho

পড়া হয়েছে ৫৭ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ