এখন কিছুটা ভালো আছি: অহনা

মে ৪, ২০১৮, ৮:৩৮ পূর্বাহ্ণ
ছবি : সংগৃহীত

শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী অহনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অহনার অসুস্থতার একটি ছবি প্রকাশ হবার পর তার ভক্ত ও শোবিজ মিডিয়ার অনেকেই তার ব্যাপারে খোঁজ নেবার চেষ্টা করেন। কেউ কেউ ফেসবুকে অহনার জন্য শুভকামনা জানান।  এই অভিনেত্রী জানান, গত শবে বরাতের দিন সন্ধ্যায় সিঁড়ি থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পান তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরেন। এখন চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে আছেন।

অহনা বলেন, ‘শবে বরাতে রোজা রেখে ইফতারের আগ মুহূর্তে বাসার সিঁড়িতে পড়ে যাই। তার আগে কয়েক দিন টানা কাজ করেছি। ফলে ক্লান্ত ছিলাম। এখন চিকিৎসকের পরামর্শে বাসায় বিশ্রামে আছি। আশা করছি কয়েক দিনের মধ্যেই সুস্থ হয়ে যাবো। এখন কিছুটা ভালো আছি।’শিগগিরই শুটিংয়ে ফিরতে চান অহনা। এই অভিনেত্রী বলেন, ‘বেশ কয়েকটি নাটকের জন্য শিডিউল দেয়া ছিল। আশা করছি কয়েক দিনের মধ্যেই শুটিংয়ে ফিরতে পারবো। সবাই আমার জন্য দোয়া করবেন।’এবারের ঈদের বেশ কিছু নাটকে অভিনয় করছেন বলে জানান এই অভিনেত্রী। তিনি বলেন, ‘এই সময়টাতে অসুস্থ হলে নির্মাতারা বিপাকে পড়ে যান। সবাই দোয়া করবেন যেন দ্রুত পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারি।’আরটিভি

পড়া হয়েছে ৬৮ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ