যে সিনেমায় সবাই ভিলেন

মে ৫, ২০১৮, ১১:০৫ অপরাহ্ণ
ছবিতে নিরব-সাবা-আলেকজান্ডার

সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবিটির শুটিং এখন শেষের পথে। আগামী ১৫ মে থেকে টানা ৭ দিন পুরান ঢাকা, গাজীপুর ও কক্সবাজারে ছবিটির শুটিং হবে বলে জানালেন নির্মাতা।ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও সোহানা সাবা। এছাড়াও আছেন আলেকজান্ডার বোসহ এক ঝাঁক অভিনয় শিল্পী।শনিবার বিকেলে ছবিটির নির্মাতা আরটিভি অনলাইনকে বলেন, আর ৭ দিন শুটিং করলেই সব কাজ শেষ। এরপর আমরা ছবিটির মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নেব। এখন ৩টি অ্যাকশন দৃশ্য, ২টি গানসহ কিছু কাজ বাকি। চেষ্টা করছি দ্রুত দর্শকদের সুন্দর একটি ছবি উপহার দিতে।ছবির গল্পে দেখা যাবে, পুরান ঢাকার ছেলে আব্বাস (নিরব)। চুটকি (সোহানা সাবা) একদিন আব্বাসকে খুন করতে আসেন। কিন্তু খুন করার পরবর্তীতে আব্বাসের প্রেমে পড়ে যায় সে।

‘আব্বাস’ ছবিতে আলেকজান্ডারের অভিনয় প্রসঙ্গে সাইফ চন্দন বলেন, তাকে আমরা যে চরিত্রে নিয়েছি সেখানে তিনি দারুণ করেছেন। কাজটি করে আলেকজান্ডার ভাই নিজেও বেশ আনন্দিত। এই সিনেমায় সবাই ভিলেন। প্রতিটি চরিত্র নেগেটিভ। আমার ছবির গল্পই হলো নায়ক।তিনি আরও বলেন, ‘আব্বাস’ দেখে দর্শকরা হতাশ হবেন না আমার বিশ্বাস। সব শ্রেণির দর্শকের পছন্দের কথা বিবেচনা করেই আমরা ছবিটি নির্মাণ করছি।rtv

পড়া হয়েছে ৪২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ