নয় মিনিটের বৃষ্টিতে ভেসে গেলো দেড় শতাধিক গাড়ি! (ভিডিও)

মে ৭, ২০১৮, ৮:১০ পূর্বাহ্ণ

 

মাত্র নয় মিনিটের বৃষ্টি। আর এতেই পানির তোড়ে খড়কুটোর মতো ভেসে গেছে দেড় শতাধিক গাড়ি। শুধু তাই নয়, এই বৃষ্টিতে মানুষসহ দোকানও ভেসে যেতে দেখা গেছে। তুরস্কের রাজধানী আঙ্কারায় স্থানীয় সময় শনিবার বিকেলে এই ঘটনা ঘটেছে।

তুরস্কের আবহাওয়া অধিদপ্তরের পক্ষ থেকে সতর্কবার্তা দেওয়া হয়েছিল, শনিবার তিন থেকে চার ঘণ্টা ধরে বৃষ্টি চলবে। পাশাপাশি  ঝোড়ো হাওয়াও থাকবে বলে জানানো হয়েছিল। কিন্তু পূর্বাভাস অনুসারে বৃষ্টি নামলেও তিন ঘণ্টার বদলে তা স্থায়ী ছিল মাত্র ন’মিনিট। আর এই নয় মিনিটেই তুমুল বৃষ্টিতে তছনছ হয়ে গেছে গোটা শহর।

আঙ্কারার মেয়র মুস্তফা টুনা বলেন, এ ধরনের প্রাকৃতিক বিপর্যয় আগে কখনো দেখা যায়নি।

তুরস্কের সামাজিক নিরাপত্তা বিষয়ক মন্ত্রী জানান, শনিবার ওই বৃষ্টির ধারায় ১৬০টিরও বেশি গাড়ি ভেসে গেছে। পাশাপাশি ভেঙে পড়েছে বহু দোকান।

তিনি জানান, উদ্ধারকর্মীরা বহু মানুষকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছে। তবে, এখনো পর্যন্ত হতাহতের সঠিক কোনো খবর পাওয়া যায়নি।

সূত্র: এবিসি নিউজ

Türk Kızılayı Ankara@kizilayankara

Mamak’ta gerçekleşen sel felaketi sonrası
Aşocağımızda pişirilen 10.000 kişilik çorba vatandaşlarımıza ikram ediliyor, Afet Müdahale Merkezi personelleri, 2 öncü araç ve Genç Kızılay gönüllülerimizden oluşan 50 kişilik ekip ise sahada 00:00’a kadar hizmet vermeye devam edecek.

পড়া হয়েছে ১৬০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ