কোচ সাম্পাওলির বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা মেসিদের!

জুন ২৪, ২০১৮, ৬:২১ অপরাহ্ণ

 

ছবি : এএফপি

আর্জেন্টিনার ঘরে আগুন লেগে যাওয়ার গুঞ্জনটা অবশেষে সত্যি হলো! রীতিমতো বিদ্রোহ শুরু হয়েছে আকাশী-নীল শিবিরে। ক্রোয়েশিয়ার কাছে লজ্জার হারের পর কোচ হোর্হে সাম্পাওলিকে পাত্তাই দিচ্ছে না মেসি-দিবালারা! তার কোনো নির্দেশের তোয়াক্কা করছে না কেউ। এর মধ্যে সাম্পাওলিকে বরখাস্তের গুজবও ছড়িয়েছিল। বরখাস্ত না হলেও তিনি শুধুই এখন কাগজে-কলমে কোচ!

ইএসপিএনের এক প্রতিবেদনে জানা গিয়েছে, নাইজেরিয়ার মুখোমুখি হওয়ার আগেই সাম্পাওলির অপসারণ চান খেলোয়াড়েরা। তার স্থলে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) জেনারেল ম্যানেজার ও ৮৬ বিশ্বকাপ তারকা হোর্হে বুরুচাগাকে চান মেসি-আগুয়েরোরা। যদিও এএফএ খেলোয়াড়দের সিদ্ধান্ত এখনও মেনে নেয়নি। মেসিরা এখন বলছেন, বিশ্বকাপে মরণ-বাঁচন ম্যাচে একাদশ ঠিক করবেন দলের খেলোয়াড়েরাই!

এদিকে আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানিয়েছে, এই মুহূর্তে দলের বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত যা নেওয়ার খেলোয়াড়েরাই নিচ্ছেন। এতে নেতৃত্ব দিচ্ছেন সিনিয়র খেলোয়াড়রা। ক্রোয়েশিয়ার বিপক্ষে হারের পর গভীর রাতে খেলোয়াড়েরা তাঁদের বেইসক্যাম্পে বৈঠকে বসেন। সেখানে সাম্পাওলিকে তারা বলেন, নাইজেরিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে তিনি যেন কোচিং না করেন এবং একাদশ বাছাই না করেন। আরও ভয়ংকর তথ্য হলো, এএফএ সভাপতি ক্লদিও তাপিয়া নাকি এই বিদ্রোহে সমর্থন দিয়ে যাচ্ছেন!

kalerkontho

পড়া হয়েছে ৭৬ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ