নতুন জীবনে সুমাইয়া শিমু

আগস্ট ২৯, ২০১৫, ১২:৩২ অপরাহ্ণ

বিয়ের আসরে কনে সুমাইয়া শিমু l ছবি: নাসিরউদ্দীন নাসিম

বিয়ে করেছেন অভিনয়শিল্পী সুমাইয়া শিমু। বর নজরুল ইসলাম যুক্তরাষ্ট্রভিত্তিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকার গুলশানের একটি হোটেলে শিমুর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
বিয়ের আগে প্রথম আলোর সঙ্গে আলাপে শিমু বলেন, ‘আমাদের বিয়েটা পারিবারিকভাবেই হচ্ছে। এ কারণে আমাদের খুব একটা দেখা-সাক্ষাৎ হওয়ার সুযোগ হয়নি।’
রোজার ঈদের পরদিনই ঢাকার একটি রেস্তোরাঁয় শিমু ও নজরুলের আংটি বদল হয়। গত বুধবার হয় শিমুর গায়েহলুদের অনুষ্ঠান। আজ শনিবার ঢাকার নিকুঞ্জের একটি হোটেলে হবে শিমু ও নজরুলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। অভিনয়শিল্পী সুমাইয়া শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতিবিজ্ঞান বিভাগ থেকে এমএসএস করেছেন। একই বিশ্ববিদ্যালয়ের ড্রামাটিকস বিভাগ থেকে পিএইচডি করছেন তিনি। নজরুল ইসলাম নিউজিল্যান্ডের মেসি বিশ্ববিদ্যালয় থেকে এমএস করেছেন।

 

সূত্রঃ প্রথম আলো

পড়া হয়েছে ২৮৫৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ