সাত দেশে তিশার মিশন

মার্চ ২৪, ২০১৬, ১২:১৩ অপরাহ্ণ


দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সাতদেশ জয়ের মিশনে নামছেন। অনন্য মামুন পরিচালিত তার ‘অস্তিত্ব’ শীর্ষক ছবিটি সাতটি দেশে মুক্তি পেতে যাচ্ছে। ইতিমধ্যে বাংলাদেশ, ভারত ও ওমানে ছবিটি মুক্তির ব্যাপারে চূড়ান্ত আলোচনা হয়েছে। বাকি চারটি রাষ্ট্রের ব্যাপারে এখনো চূড়ান্ত আলোচনা হয়নি। এতে তিশার বিপরীতে অভিনয় করেছেন আরেফিন শুভ। অন্যান্য চরিত্রে আরো অভিনয় করেছেন নিঝুম রুবিনা, সুচরিতা, সুজাতা ও কাবিলা। কয়েকদিন আগে ছবিটির কয়েকটি গান ও টিজার মুক্তি পেয়েছে।
এ প্রসঙ্গে তিশা বলেন, ‘নিঃসন্দেহে এটি আমার ক্যারিয়ারের জন্য একটা টার্নিং পয়েন্ট। এটি সাতটি দেশে মুক্তি পাবে জেনে নিজের মধ্যে ভীষণ ভালো লাগা কাজ করছে। এর জন্য ছবির পরিচালকসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর ক্যারিয়ারে এ পর্যায়ে আসার জন্য দর্শক-ভক্তদের অসামান্য অবদান রয়েছে। তাই দর্শকদের জন্য আজীবন মানসম্মত কাজের ধারাবাহিকতা ধরে রাখতে চাই।’

উল্লেখ্য, গত বছরের মাঝামাঝিতে ‘অস্তিত্ব’র শুটিং শুরু হয়। ঢাকা, সিলেট, ভোলা ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন হয়েছে। ইতোমধ্যে কয়েকটি গান ও টিজার দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছে। এখন ‘অস্তিত্ব’র সম্পাদনা শেষ হয়েছে। চলতি মাসের শেষ সপ্তাহে সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেয়া পরিকল্পনা আছে বলে নির্মাতা জানিয়েছেন। এরপরই মুক্তির তারিখ চূড়ান্ত করবেন বলে তিনি জানান ।
এছাড়া তিশা সম্প্রতি একই পরিচালকের ‘তোর নামে লিখেছি হৃদয়’ শীর্ষক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবিতে তিশার বিপরীতে ওপার বাংলার নায়ক সোহম চক্রবতী অভিনয় করবেন। ‘তোর নামে লিখেছি হৃদয়’ শীর্ষক ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে। এক কথায় নাটক, টেলিছবি ও চলচ্চিত্র সব জায়গায় তিশা তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মাঝে দারুণ একটা গ্রহণযোগ্যতা তৈরি করেছেন। এই ধারাবাহিকতায় তিনি আমৃত্যু ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন।

পড়া হয়েছে ১৩৫০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ