অক্টোবরে আসছে জয়ার ‘রাজ কাহিনী’

সেপ্টেম্বর ২০, ২০১৫, ৩:৪২ অপরাহ্ণ

আগামী ১৩ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে প্রিয়দর্শিনী অভিনেত্রী জয়া আহসান অভিনীত বহুল আলোচিত টালিউড ছবি ‘রাজ কাহিনী’। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ছবিটির পোস্টার উন্মোচিত হয়েছে। এর পাশাপাশি ছবিটির একটি ভিডিও গান প্রকাশ করা হয়েছে।
পোস্টারে জয়া আহসান ছাড়াও ছবির ১০ জন তারকাকে রাখা হয়েছে। এদিকে, গত ১৮ সেপ্টেম্বর ছবির একটি গানের ভিডিও প্রকাশ করা হয়। ছবির কিছু ফুটেজ এবং গান রেকর্ডিংয়ের কিছু দৃশ্য দিয়ে ভিডিওটি নির্মিত। এই গানে জয়ার একাধিক দৃশ্য রয়েছে। এটি একটি রবীন্দ্রসঙ্গীত। এর শিরোনাম ‘অহরহ তব আহ্বান প্রচারিত, শুনি তব উদার বাণী’। গানটি ১২ জন শিল্পী গেয়েছেন। তারা হলেন কবির সুমন, কৌশিকী চক্রবর্তী, রূপঙ্কর, লোপামুদ্রা মিত্র, রূপম ইসলাম, বাবুল সুপ্রিয়, শ্রাবণী সেন, সিদ্ধার্থ শংকর রায়, শ্রীকান্ত আচার্য, অনুপম রায়, অন্বেষা এবং ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবিটি পরিচালনা করেছেন সৃজিত মুখার্জি।

এই ছবি সম্পর্কে জয়া জানান, এর আগে একাধিক কলকাতার ছবিতে অভিনয় করলেও এবারই প্রথম সৃজিত মুখার্জির ছবিতে অভিনয় করার সুযোগ হয়েছে। তার মতো গুণী নির্মাতার সঙ্গে কাজ করতে পারাটা সত্যিই সৌভাগ্যের বিষয়।
ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ছবিটি ১৯৪৭ সালের দেশভাগের গল্প নিয়ে নির্মিত হয়েছে। এতে জয়া ছাড়াও কলকাতার আলোচিত বেশ কয়েকজন অভিনয়শিল্পী অভিনয় করেছেন। ছবিটির অভিনয়শিল্পী এবং চরিত্রগুলো হচ্ছে_ জয়া আহসান (রুবিনা), লিলি চক্রবর্তী (কমলা), ঋতুপর্ণা সেনগুপ্ত (বেগম জান), শাশ্বত চ্যাটার্জি (প্রফুল্ল), সোহিনী (দুলি), প্রিয়াংকা (লতা), যীশু (কবীর), পার্নো (গোলাপ), আবীর চ্যাটার্জি (মাস্টার), রজতাভ দত্ত (নবাব), সুদীপ্তা চক্রবর্তী (যুথিকা), বিশ্বজিৎ চক্রবর্তী (আখতার), ঋদ্ধিমা (ফতিমা), কৌশিক সেন (ইলিয়াস), রুদ্রনীল ঘোষ (সুজন), কাঞ্চন মলি্লক (শশীকান্ত), এনা সাহা (বন্নো) এবং নাইজেল আকারা (সলিম)। jjdin

পড়া হয়েছে ১৫১৯ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ