সৌদি শেখরা নিলামে কিনে নিচ্ছেন আইএসের যৌনদাসীদের!

অক্টোবর ১, ২০১৬, ১:৩৮ অপরাহ্ণ

সৌদি আরবের ধনবান ব্যক্তিদের বিরুদ্ধে আগেই আইএসের সন্ত্রাসে প্ররোচনা দেয়ার অভিযোগ ছিলই। এখন তাদের নাম জড়াল নিলামে আইএসের কাছ থেকে যৌনদাসী কেনার তালিকাতেও! তাও আবার আন্তর্জাতিক মঞ্চে নিলাম হওয়া যৌনদাসী কেনার চক্রের সঙ্গে। মোবাইল ফোন থেকে পাওয়া গেছে সে রকমই কিছু তথ্য ও ছবি। এমন দাবি করেছে ইরাকি পপুলার মোবিলাইজেশন ইউনিট। সংবাদসূত্র : ইনডিয়া টাইমস, সান
ছবিতে দেখা যাচ্ছে, ইরাকি নারীদের যৌনদাসী হিসেবে বিক্রি করা হচ্ছে। জঙ্গিদের হাত থেকে পালিয়ে আসা এক যৌনদাসীর কাছ থেকে পাওয়া গেছে আরও কিছু তথ্য। আন্তর্জাতিক মঞ্চে তাকে নিলামে তুলেছিল আইএস। তারপর কিভাবে যেন পালাতে সক্ষম হন ১৮ বছরের ওই যৌনদাসী।

তার কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, শুধু ইরাক বা সিরিয়া থেকেই নয়, পশ্চিমা দেশগুলো থেকেও ক্রেতারা আসে এই নিলামে। সবচেয়ে অবাক করা তথ্য হলো, সবচেয়ে আর্কষণীয় মেয়েটিকে রাখা থাকে মধ্যপ্রাচ্যের দেশের ক্রেতাদের জন্য।
ওই মেয়েটি আরও জানিয়েছেন, তিনি তার মালিকের কথা থেকে জানতে পেরেছেন, ‘একজন ক্রেতা নাকি তিনটির বেশি যৌনদাসী কিনতে পারে না। তবে সিরিয়া, তুরস্ক ও মধ্যপ্রাচ্যের দেশগুলোর ক্ষেত্রে বিষয়টি আলাদা।যাযাদি

পড়া হয়েছে ১৪০০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ