ইডেন ছাত্রীর ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে যুবক

জানুয়ারি ১৮, ২০১৮, ৫:০৪ অপরাহ্ণ

প্রেম সংক্রান্ত কলহের জেরে লাভলি আক্তার নামের ইডেন কলেজের এক ছাত্রীর ছুরিকাঘাতে আলামিন হোসেন নামের এক যুবক আহত হয়েছেন। আহত যুবক আলামিন হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় লাভলি আকতারকে গ্রেপ্তার করে শাহবাগ থানা হেফাজতে রেখেছে পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন উদয়ন স্কুলের সামনে এই ঘটনা ঘটে। শাহবাগ থানার ওসি আবুল হোসেন চ্যানেল আই অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আবুল হোসেন চ্যানেল আই অনলাইনকে বলেন: প্রেমের সম্পর্কে কলহের জের ধরে লাভলি আকতার আলামিন হোসেনকে ছুরিকাঘাত করেন। লাভলি ইডেন কলেজে অর্নাসের ছাত্রী। তার গ্রামের বাড়ি ঝিনাইদহ। তাকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

শাহবাগ থানার আরেকটি সূত্র জানায়, কলহের কারণে মেয়েটি পূর্ব পরিকল্পিতভাবেই ব্যাগে থাকা ছুরি দিয়ে কুপিয়ে আলামিনকে আহত করে। অালামিন চকবাজার এলাকায় প্লাস্টিকের ব্যাবসায়ী বলে প্রাথমিকভাবে জানা গেছে। আলামিনকে কুপিয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করেনি, বরং চুপচাপ দাঁড়িয়ে পুলিশের জন্য অপেক্ষা করছিল।

পড়া হয়েছে ১৬৮ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ