বিশেষ কাজটি রণবীর ছাড়া কেউ পারত না : কারিনা কাপুর

এপ্রিল ২৮, ২০১৮, ১১:৩০ অপরাহ্ণ

 

কারিনা কাপুরের ভাই রণবীর কাপুর এখন সঞ্জয় দত্তর চরিত্রে বাজিমাত করেছেন। ছবি: ইন্টারনেট

একজন বলিউডের উঠতি তারকা; অন্যজন সুপারস্টার নায়িকা। রণবীরের অনেক গোপন কাহিনীই নবাব পরিবারের বউয়ের জানা আছে। কারণ রণবীর সিং তো তার কাজিন। ছোটবেলায় রণবীর কাপুর ছাড়া একটি বিশেষ কাজ নাকি আর কেউ করতে পারতেন না। আর এ কথা প্রকাশ্যে বললেন কারিনা! কিন্তু সেই বিশেষ কাজটি কি জানেন?

সদ্য মুক্তি পেয়েছে রাজকুমার হিরানির পরবর্তী ছবি ‘সঞ্জু’র টিজার। সঞ্জয় দত্তর বায়োপিকে অভিনয় করেছেন রণবীর কাপুর। রণবীরের নতুন লুক দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা করেছেন দর্শকরা। রিলিজের অপেক্ষায় থাকা মুভিটিকে রণবীরের ক্যারিয়ারের সবচেয়ে বড় টার্নিং পয়েন্ট হিসেবে ধরা হচ্ছে। ঠিক এই কাজটা নিয়েই প্রকাশ্যে কথা বলেছেন কারিনা।

তার মতে, সঞ্জয় দত্তের বায়োপিক রণবীর ছাড়া আর কারও পক্ষে করা সম্ভব হতো না। সম্প্রতি একটি অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের বলেন, ‘সঞ্জয় দত্তের জীবনী পর্দায় ফুটিয়ে তুলতে রণবীরের থেকে ভালো কেউ ছিল নাকি? আমার মনে হয় ওর থেকে ভালো কেউ এটি করতে পারত না।’

কারিনা এবং রণবীরের মধ্যে মজার সম্পর্কের কথা এর আগে প্রকাশ্যে শেয়ার করেছিলেন দুই ভাই-বোন। এখনও পর্যন্ত অনস্ক্রিন একসঙ্গে তাদের দেখা যায়নি। কিন্তু একসঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন দুই তারকাই। সব কিছু ঠিক থাকলে সঞ্জয় দত্তের বায়োপিক মুক্তি পাবে চলতি বছরের ২৯ জুন। রণবীর ছাড়াও এই মুভিতে তারকাদের সমাবেশ ঘটেছে। আছেন আনুশকা শর্মা, সোনম কাপুর, দিয়া মির্জা, মনীষা কৈরালার মতো নবীন-প্রবীণ মহাতারকারা।

kalerkontho

পড়া হয়েছে ১৫২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ