‘আমার প্রথম ক্রাশ মাশরাফি’  

এপ্রিল ২৯, ২০১৮, ১২:১৩ পূর্বাহ্ণ

শবনম ফারিয়া। দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী। তাকে নিয়ে কলকাতার একটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। খবরে বলা হয়, পদ্মাপাড়ে বিপুল জনপ্রিয় শবনম গঙ্গাপাড়েও অভিনয় করার স্বপ্ন দেখেন। নিজের ভালোলাগার বিষয়ে অকপট স্বীকার করেন ফারিয়া।বাংলাদেশের একটি গণমাধ্যমের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি ফারিয়ার এই খবরটি প্রকাশ করেছে। তিনি জানিয়েছেন, মাশরাফির প্রেমে পাগল তিনি।মাশরাফি বিন মর্তুজা এমনিতে ক্রিকেট বিশ্বে যথেষ্ট শ্রদ্ধেয় এক ব্যক্তিত্ব। নির্বিবাদী মাশরাফিকে পছন্দ করেন না, এমন ক্রিকেট সমর্থক গোটা বিশ্বে পাওয়া বিরল। যাইহোক, শান্তশিষ্ট এই মাশরাফিরই প্রেমে পড়ে গিয়েছিলেন বাংলাদেশের অভিনেত্রী শবনম ফারিয়া।

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া অনেক তরুণের ক্রাশ। তবে তার ক্রাশ কিন্তু মাশরাফিই। ফারিয়া বাংলাদেশের এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে বলেন, প্রথম যেদিন সরাসরি মাশরাফিকে দেখি, আমার পা কাঁপছিল। আধাঘণ্টা কথা বলতে পারছিলাম না।২০০৯ সালে স্টেডিয়ামে খেলা দেখতে গিয়ে প্রথমবার মাশরাফিকে সরাসরি দেখেন তিনি। তারপরই রীতিমতো কাত তিনি।ফারিয়া বলেছেন, আমি শুধু মাশরাফির ভক্তই না, আমার প্রথম ক্রাশ বলতে পারেন মাশরাফি। প্রথমবার সরাসরি সাক্ষাতে কী ঘটেছিল? সাক্ষাৎকারে ফারিয়া জানান, নিশ্চুপ ছিলাম শুধু দেখছিলাম তাকিয়ে।
rtv

পড়া হয়েছে ১০৭ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ