অপু অনেক ফ্রেন্ডলি: বাপ্পি (ভিডিও)

মে ১৫, ২০১৮, ১:১৩ পূর্বাহ্ণ
জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’র শুটিং শুরু করেছেন। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির প্রায় ১৭ বছর পর ছবিটির সিক্যুয়েল নির্মাণ করছেন দেবাশীষ বিশ্বাস। ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধছেন বাপ্পি চৌধুরী ও অপু বিশাস। অপুকে ছাড়াই প্রথমদিনের শুটিং শুরু করেছেন বাপ্পি। গতকাল দুপুরে মহরত অনুষ্ঠানের মাধ্যমে রাজধানীর একটি শুটিং বাড়িতে শুরু হয় এই ছবির শুটিং। শুটিং-এর ফাঁকে আরটিভি অনলাইনের মুখোমুখি হয়েছেন বাপ্পি চৌধুরী। সাক্ষাৎকার নিয়েছেন এ এইচ মুরাদ।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র সিক্যুয়েলে কাজ করতে কেমন লাগছে?‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি প্রতিটি সিনেমাপ্রেমী মানুষের হৃদয় ছুঁয়ে ছিল। সেখানে অভিনয় করেছিলেন চিত্রনায়ক রিয়াজ ভাই ও শাবনূর আপা। সুপার-ডুপার ব্যবসা সফল একটি ছবি। এই ছবির সিক্যুয়েল কাজের সুযোগ পেয়ে ভীষণ ভালো লাগছে। ছবির সঙ্গে কীভাবে যুক্ত হলেন? পরিচালক দেবাশীষ বিশ্বাসের সঙ্গে অনেকদিন ধরেই কাজের কথা চলছিল। যখন ছবিটির সিক্যুয়েল নির্মাণের প্ল্যান চলছিল সে সময় আমি দেবাশীষ দা’কে জানাই যে ছবিটি যদি নির্মাণ করেন কাজটি আমি করতে চাই। কাজটি করার ব্যাপারে আমার নিজেরও আগ্রহ ছিল। অবশেষে আরটিভি আমাদের ছবিটির পাশে এসে দাঁড়ায়। ছবির গল্প নিয়ে কিছু বলুন
দারুণ একটি কমেডি নির্ভর ছবি ছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। সিক্যুয়েলে গল্পের কিছুটা পরিবর্তন রয়েছে। সেটা হলো প্রথম ছবিতে আমরা দেখেছি শ্বশুরবাড়িতে ঢোকার পরে প্ল্যানিং শুরু আর সিক্যুয়েলে দেখা যাবে শ্বশুরবাড়িতে ঢোকার জন্য প্ল্যানিং শুরু। বেশ মজা রয়েছে গল্পে। ছবিতে চালবাজি আছে, অনেক টুইস্ট আছে। সব মিলিয়ে বলবো অসাধারণ। আপনাকে সচরাচর রোমান্টিক ছবিতে দেখা যায়। নতুন ছবিতে কীভাবে হাজির হচ্ছেন?
এই ছবিতে আমাকে কমেডি চরিত্রে দেখা যাবে। আমি চেষ্টা করবো নিজেকে প্রচলিত ধারণা থেকে বেরিয়ে আসার। এর আগে ‘দবির সাহেবের সংসার’ ছবিতে কমেডি চরিত্রে কাজ করেছিলাম। সেখানে কাজের ছেলের চরিত্রে কাজ করি। তবে এবার কমেডির মাঝেও নায়ক সুলভ একটা বিষয় থাকবে। আমার বিশ্বাস দর্শকরা ছবিটি দেখে খুব বেশি বিনোদিত হবেন।   প্রথমবার অপু বিশ্বাসের সঙ্গে
আমার চেয়ে অনেক সিনিয়র একজন আর্টিস্ট। খুব ভালো অভিনয় করেন। তার সঙ্গে দুই একবার কথা হয়েছে। আমার কাছে মনে হয়েছে অপু অনেক ফ্রেন্ডলি একজন মানুষ। দারুণ অমায়িকও। আশা করছি, একসঙ্গে কাজ করতে অনেক ভালো লাগবে। নতুন কিছু অভিজ্ঞতা হবে।
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নিয়ে আপনার প্রত্যাশা কেমন?
ছবিটি নিয়ে প্রত্যাশা অনেক বেশি। আগের ছবিটি ব্যবসা সফল হয়েছে। নতুন ছবিতেও একটা টার্গেট অডিয়েন্স আসবে দেখার জন্য। আমার মনে হয় তখনকার সময় আর এই সময়ের দুই সময়ের দর্শকই আমরা সিনেমা হলে পাবো। তারা আবারও হলমুখী হবেন।

আরও পড়ুন :

পড়া হয়েছে ১২০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ