জয়ার ‘বৃষ্টি তোমাকে দিলাম’

মে ২০, ২০১৮, ১১:৫২ অপরাহ্ণ

সিনেমায় অভিনয় নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী জয়া আহসান। ঢাকা ও কলকাতায় বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করছেন তিনি। জয়া অভিনীত একাধিক সিনেমা এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।এছাড়া চলতি বছরই প্রযোজক হিসেবে পর্দায় হাজির হচ্ছেন এই অভিনেত্রী। জয়ার প্রযোজনায় হুমায়ূন আহমেদের গল্প নিয়ে ‘দেবী’ সিনেমাটি এখন মুক্তির মিছিলে রয়েছে।এদিকে গেলো বছরই কলকাতায় শুটিং করেছিলেন ‘বৃষ্টি তোমাকে দিলাম’ চলচ্চিত্রে। এই ছবিটিও চলতি বছরে মুক্তি পাবে। মানসিক সমস্যাকে কেন্দ্র করে থ্রিলার সিনেমা ‘বৃষ্টি তোমাকে দিলাম’ নির্মাণ করেছেন অর্ণব পাল।ছবিটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ। ছবিতে রয়েছেন জয়া এহসান, চিরঞ্জিত, রাজেশ শর্মাসহ অনেকে। জয়ার অভিনয় নিয়ে ভারতীয় গণমাধ্যমে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন পরিচালক।
তিনি বলেন, ‘গল্প-চিত্রনাট্য যদি হয় শতকরা সত্তর ভাগ, জয়া তার অতুলনীয় অভিব্যক্তি দিয়ে সেটা পুরো একশো ভাগ করে দিয়েছেন।’ সিনেমাটির পোস্টার প্রকাশ হয়েছে সম্প্রতি। কলকাতায় পোস্টার উন্মোচন অনুষ্ঠানে জয়া আহসান’সহ উপস্থিত ছিলেন অভিনেতা চিরঞ্জিত এবং সিনেমার কলাকুশলীরা।ছবির কাহিনীতে দেখা যাবে, নায়িকা বৃষ্টি ‘স্‌প্লিট পার্সোনালিটি ডিসঅর্ডার’ এর রোগী। ডাক্তারের পরামর্শে বাইরে ঘুরতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত জল গড়ায়। ছবিতে মনোচিকিৎসকের ভূমিকায় চিরঞ্জিত। আর বিহারি পুলিশের চরিত্রে রাজেশ শর্মা অভিনয় করেছেন।
rtvonline

পড়া হয়েছে ১০৮ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ