‘মাদক সম্রাট তো সংসদেই আছে, তাদের কিছুই হচ্ছে না’

মে ২৪, ২০১৮, ১২:০৫ পূর্বাহ্ণ

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সরকারের মাদকবিরোধী অভিযানে ক্রসফায়ারের নামে যাদের হত্যা করা হচ্ছে তাদের পরিচয় জাতি জানতে চায়। এভাবে বিনা বিচারে মানুষ হত্যা করতে পারেন না। মাদকের যারা সম্রাট তারা সংসদেই আছে এবং তাদের কিছুই হচ্ছে না।

আজ বুধবার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনাসভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বন্দুকযুদ্ধের তীব্র সমালোচনা করে বলেন, যারা মাদক ব্যবসায়ী তাদের রুখতে প্রয়োজনে আইন করেন। মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন করেন। মাদক ব্যবসা এমনিতেই বন্ধ হয়ে যাবে। বিনা বিচারে হত্যা করতে হবে না।

তিনি বলেছেন, মাদক নির্মূলের নামে বন্দুকযুদ্ধে নির্বিচারে হত্যা দেশ-বিদেশে কারো কাছেই গ্রহণযোগ্য হবে না। প্রত্যেক নাগরিকেরই সাংবিধানিকভাবে বিচার পাওয়ার অধিকার আছে। কোথাও এর নজির নেই।

যানজট প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, যানজটের কারণে প্রতিদিন ৫১ লাখ ঘণ্টা অপব্যয় হচ্ছে। হাজার হাজার কোটি টাকা ক্ষতির সম্মুখীন হচ্ছ দেশ। এ থেকে পরিত্রাণ পেতে হলে বিকেন্দ্রীকরণ করতে হবে। প্রাদেশিক শাসনব্যবস্থা কায়েম করতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিরোধীদলের নেতা ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কাজী ফিরোজ রশিদ, সৈয়দ আবু হোসেন বাবলা প্রমুখ।

পড়া হয়েছে ১০২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ