এক হাজার পুলিশ নিয়ে কড়াইল বস্তিতে চলছে মাদকবিরোধী অভিযান  

মে ২৭, ২০১৮, ১২:১৯ পূর্বাহ্ণ

রাজধানী মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযানের পর মহাখালীর কড়াইল বস্তি ও কমলাপুরেও মাদকবিরোধী অভিযান চলছে। শনিবার সকালে জেনেভা ক্যাম্পে এবং সন্ধ্যার পর থেকে শুরু হয়েছে মহাখালী ও তার আশপাশের এলাকায় এ অভিযান।

মহাখালীর অভিযানে ডিএমপির এক হাজারের বেশি পুলিশ সদস্য অংশ নিয়েছেন। আর কমলাপুরের টিটি পাড়ায় অভিযানের নেতৃত্ব দিচ্ছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমান।

এদিকে এ অভিযান নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেন, সর্বশেষ শনিবার রাত ১১টা পর্যন্ত মহাখালী ও কমলাপুর থেকে মোট ৫২ জনকে আটক করা হয়েছে। ৩০ হাজার পিস ইয়াবা ও ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। অভিযান এখনো চলছে।

এদিকে শনিবার সকালে একাধিক টিমের দুই শতাধিক র‌্যাব সদস্য নিয়ে মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে প্রবেশ করে। ডগ স্কোয়াড নিয়ে পুরো জেনেভা ক্যাম্প সুইপিং করা হয়। মাদক ব্যবসায়ী ও মাদক সেবনের সন্দেহে আটক করা হয় ৫০০ জনকে। এর মধ্যে ৩৪৭ জনকে ছেড়ে দিয়েছে র‌্যাব।

এদিকে দেশে মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহতের সংখ্যা এখন প্রায় ৭০-এ দাড়িয়েছে।

মে মাসের প্রথম সপ্তাহে শুরু হয়েছে পুলিশ ও র‍্যাবের মাদকবিরোধী এ অভিযান।

চলমান মাদকবিরোধী অভিযানে শুক্রবার রাতে আরও অন্তত নয় জন নিহত হয়েছে।

এ অভিযান সম্পর্কে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বলছে, অভিযোগ পাওয়া মাত্রই তদন্ত করে ব্যবস্থা নিয়ে থাকে তারা।

একুশে টেলিভিশন

পড়া হয়েছে ১২০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ